খেলাধুলা

এবার করোনা আক্রান্ত সৌরভের মেয়ে

মাত্রই করোনা থেকে সেরে উঠেছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। ডিসেম্বরের শেষ সপ্তাহে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। বছরের শেষদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছিলেন তিনি।

Advertisement

তবে, করোনার দুঃসহ যন্ত্রনা সহসাই শেষ হচ্ছে না গাঙ্গুলি পরিবারের। কারণ এবার সৌরভের মেয়ে সানা গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়েছেন বলে জানাচ্ছে ভারতীয় মিডিয়া।

জানা গেছে, হাসপাতালে ভর্তি করা হয়নি। সানা গাঙ্গুলিকে বাসাতেই হোম আইসোলেশনে রাখা হয়েছে। সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলি জানিয়েছেন এ তথ্য। তিনি জানিয়েছেন, সানা গাঙ্গুলির বড় কোনো লক্ষ্মণ নেই। শুধুমাত্র গলা ব্যথার কারণে তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছিল। তাতেই রিপোর্ট এসেছে পজিটিভ।

ডোনা গাঙ্গুলিরও কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছিল। তবে, তার রিপোর্ট এসেছে নেগেটিভ। গত মাসে সৌরভ গাঙ্গুলি করোনা পজিটিভ হওয়ার পর তার সংস্পর্শে আসা পরিবারের অনেক সদস্যই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে।

Advertisement

ডোনা গাঙ্গুলি মিডিয়াকে আরো জানিয়েছেন, সৌরভ কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর পরিবারের প্রায় প্রতিটি সদস্যকেই নিয়মিত করোনা পরীক্ষার মধ্যে রাখা হচ্ছে।

আইএইচএস/