বিনোদন

কার্তিক আরিয়ানকে দেখতে বাড়িতে হাজির নারী ভক্ত

প্রিয় অভিনেতার জন্য ভক্তদের মনে ভালোবাসার কমতি থাকে না। প্রায় সময় সেই ভালোবাসা রূপ নেয় পাগলামিতে। এবার তেমনি এক পাগলামির ঘটনার সাক্ষী হলেন বলিউডের তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান।

Advertisement

হ্যান্ডসাম ও ড্যাশিং লুকের অধিকারী এই অভিনেতার নারী ভক্তের সংখ্যা অগণিত। গত মঙ্গলবার (৪ জানুয়ারি) প্রিয় অভিনেতার এক ঝলক দেখা পেতে এক নারী ভক্ত চলে আসেন কার্তিকের বাড়িতে।

স্যোশাল মিডিয়ায় শেয়ার হওয়া সেই ভিডিওতে দেখা যায়, অভিনেতার মুম্বাইয়ের বাড়ির সামনে এসে দুটি মেয়ে তার নাম ধরে চিৎকার করতে থাকে। কার্তিককে বাড়ির বাইরে আসার জন্য অনুরোধ করেন তারা। দীর্ঘ ভিডিওর এক পর্যায়ে দেখা যায় ভক্তদের ডাকে সাড়া দিয়ে বেরিয়ে আসেন অভিনেতা। দেখা করেন ভক্তদের সঙ্গে।

কার্তিকের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে পুনরায় ভিডিওটি শেয়ার করে অভিনেতা লেখেন, ‘এই ভালোবাসা। এর জন্যই আমি বেঁচে আছি। এটাই আমার ড্রাইভ। এটাই আমার জন্য সবকিছু। ভক্তদের জন্য শুধু ধন্যবাদ যথেষ্ট নয়। তবুও চেষ্টা করবো ধন্যবাদ দিয়ে যাওয়ার।’

Advertisement

সস্প্রতি এএনআই (এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল)-কে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিক তার অনুরাগী ও ভক্তদের কাছ থেকে পাওয়া ভালোবাসা সম্পর্কে কথা বলেছেন। তিনি বলেন, ‘এটা ভালো লাগছে যে আমার নামের সঙ্গে বেশ কয়েকটি শিরোনাম সংযুক্ত করা হয়েছে। কখনো আমার দেওয়া পোজগুলোও ট্রেন্ডিংয়ে থাকে। কয়েক মাস আগে, আমার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ‘পোজ লাইক আরিয়ান’ শুরু করেছিলেন।

মানুষের কাছ থেকে এত ভালোবাসা পেয়ে আমি খুশি। নিজেকে ভাগ্যবান মনে করছি। আশা করি আরও শিরোনাম আমার নামের সাথে সংযুক্ত হবে। আমি সর্বদা মানুষের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করবো।’

বর্তমানে নানা কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কার্তিক আরিয়ান। এ বছর কার্তিকের ‘শেহজাদা’ ও ‘ভুল ভুলাইয়া টু’ মুক্তি পাবে।

‘শেহজাদা’ আল্লু আর্জুনের তেলেগু ছবি আলা বৈকুণ্থাপুররামুলুর রিমেক। সিনেমায় কার্তিকের সঙ্গে জুটি বেধেছেন কৃতি শ্যানন। এর পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান।

Advertisement

অপরদিকে ‘ভুল ভুলাইয়া টু’ ২০০৭ সালের হরর-কমেডি ‘ভুল ভুলাইয়া’ সিনেমার সিক্যুয়েল। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, বিদ্যা বালান এবং শাইনি আহুজা। ‘ভুল ভুলাইয়া টু’- তে প্রথমবারের মতো জুটি হয়ে আসছেন কার্তিক ও কিয়ারা আদভানি।

এলএ/জেআইএম