আন্তর্জাতিক

করোনা আক্রান্ত তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ

করোনাভাইরাসে আক্রান্ত হলেন পশ্চিমবঙ্গ রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি এখন হোম আইসোলেশনে রয়েছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

Advertisement

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় টুইট করে নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন কুণাল। তিনি লেখেন, করোনা আক্রান্ত। আইসোলেশনে আছি। চিকিৎসকেদের সঙ্গে কথা বলছি। একাধিক উপসর্গ রয়েছে।

তিনি আরও জানিয়েছেন, শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি হবেন। কোভিড ভ্যাকসিনের দু’টি ডোজ নেওয়ার পরও তিনি সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন তৃণমূল এই নেতা।

এর আগে একইদিন তৃণমূলের দুই সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। ডেরেক ও’ব্রায়েন এবং লুইজিনহো ফ্যালেইরো সংক্রমিত হন। আবার রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসসহ কলকাতার একাধিক কাউন্সিলর করোনা আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো কুণাল ঘোষের নামও।

Advertisement

এদিকে, গতকালই কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর পরিবারের এক সদস্যও করোনায় আক্রান্ত হন। সংক্রমিত হন নেত্রীর এক সহায়কও। এর পরই তিনি আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নেন। টুইটারে নিজেই সে কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা। কয়েক দিন পর ফের কোভিড পরীক্ষা করবেন বলেও জানিয়েছেন তিনি। উল্লেখ্য, দিন কয়েক আগেই উত্তরপ্রদেশের একাধিক রাজনৈতিক কর্মসূচিতে হাজির ছিলেন তিনি।

সূত্র: সংবাদ প্রতিদিন

এমআরআর/জেআইএম

Advertisement