খেলাধুলা

কোভিড পজিটিভ ইংল্যান্ড কোচ সিলভারউড

মহামারি করোনার নতুন ঢেউ সারা বিশ্বেই সমানভাবে আছড়ে পড়ছে। হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। অস্ট্রেলিয়ায় চলমান অ্যাশেজ সিরিজে আগেই করোনা আক্রান্তের ঘটনা ঘটেছে। এবার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ইংলিশ কোচ ক্রিস সিলভারউডেরও।

Advertisement

আগেই জানা গিয়েছিল, কোচ সিলভারউডকে ১০ দিনের আইসোলেশনে পাঠানোর খবর। করোনা আক্রান্ত পরিবারের সদস্যের সংস্পর্শে আসার কারণে তাকে আইসোলেশনে পাঠানো হয়। যে কারণে সিডনি টেস্টে তিনি ইংল্যান্ড দলের দায়িত্ব পালন করতে পারবেন না বলে আগেই জানিয়ে দেয়া হয়।

এবার রিপোর্ট এলো, আইসোলেশনে থাকা অবস্থাতেই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন তিনি। তবে করোনা পজিটিভ রিপোর্ট আসলেও হোবার্টে পঞ্চম টেস্ট শুরুর আগে দলের সঙ্গে যোগ দিতে পারবেন বলে আশা করা হচ্ছে। যদিও এরই মধ্যে অ্যাশেজের প্রথম তিন টেস্ট হেরে দারুণ বিপদে রয়েছেন ইংল্যান্ডের এই কোচ।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, ‘৩০ ডিসেম্বর থেকে মেলবোর্নে আইসোলেশনে রাখা হয়েছে ক্রিস সিলভারউডকে। পরিবারের সদস্যদের একজন ছিলেন কোভিড-১৯ পজিটিভ। তার সংস্পর্শে আসার কারণে তাকে আইসোলেশনে পাঠানো হয়। ৮ জানুয়ারি পর্যন্ত তিনি আইসোলেশনে থাকবেন।’

Advertisement

ইসিবি আরো জানিয়েছে, ‘সিলভারউডের মধ্যে করোনাভাইরাসের কোনো লক্ষ্মণ প্রকাশ হয়নি এবং তিনি পুরোপুরি ভ্যাকসিন দেয়া। সুতরাং, কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট আসলে, আশা করা হচ্ছে, হোবার্ট টেস্টের আগে তিনি দলের সঙ্গে যোগ দিতে পারবেন।’

আইএইচএস/