জোকস

আজকের কৌতুক: তেলাপোকা আর বিবাহিত পুরুষের মধ্যে মিল

তেলাপোকা আর বিবাহিত পুরুষের মধ্যে মিল১ম ব্যক্তি: বলুন তো, তেলাপোকা আর বিবাহিত পুরুষের মাঝে মিল কোথায়?২য় ব্যক্তি: দুটোকে দেখলেই মেয়েদের চিৎকার শুরু হয়ে যায়।১ম ব্যক্তি: এবার তাহলে বলুন তো, তেলাপোকা আর বিবাহিত পুরুষের মাঝে পার্থক্য কোথায়?২য় ব্যক্তি: মেয়েরা তেলাপোকা দেখে ভয় পেয়ে চিৎকার করে। আর স্বামীকে দেখলে চিৎকার করে ভয় দেখানোর জন্য।

Advertisement

****

এটা রেল স্টেশনএক মেয়ে ভুল করে অন্য ট্রেনে উঠে পড়ল। পরের স্টেশনে নেমে এক খোড়া লোককে জিজ্ঞাসা করল—মেয়ে: এইটা কোন স্টেশন?

কিন্তু হইচইয়ের কারণে উত্তর শুনতে না পেয়ে লোকটাকে ধরে টেনে বিশ্রাম কক্ষে নিয়ে গেল। সেখানে নিয়ে আবার জিজ্ঞাসা করল—মেয়ে:এইটা কোন স্টেশন?লোকটি: রাগান্বিত হয়ে বললেন, একশ বার কইরা কইলাম যে, এইডা রেল স্টেশন। আপনে বিশ্বাসই করতাছেন না!

Advertisement

****

আজ ফাইনাল খেলানান্টু: ডাক্তার সাহেব, ডাক্তার সাহেব! আমারে বাঁচান!ডাক্তার: সমস্যা কী?নান্টু: সমস্যা জটিল। চোখ বন্ধ করলেই দেখি ক্রিকেট খেলায় টাইগাররা হাইরা যাইতাছে।ডাক্তার: সমস্যা নাই। আজ এই ট্যাবলেট ঘুমানোর আগে দুইটা খাবেন। এভাবে সাত দিন।নান্টু: ডাক্তার সাব! আগামীকাল থেকে খাই?ডাক্তার: কেন?নান্টু: না, মানে। আজ তো ফাইনাল। যদি জিতে যায়।

কেএসকে/এমএস

Advertisement