জোকস

আজকের জোকস: দোকানে শুধু ঢোল আর বন্দুক

দোকানে শুধু ঢোল আর বন্দুকএলাকায় নতুন একটি দোকান করেছে বল্টু। কেবল দুটি জিনিসই বিক্রি হয় সেখানে, ঢোল আর বন্দুক। একদিন তার বন্ধু পল্টু বেড়াতে এসে খুব অবাক হয়—পল্টু: কিরে দোস্ত, কেমন অদ্ভুত দোকান খুলে বসে আছিস। আর কিছু নেই। শুধু ঢোল আর বন্দুক?বল্টু: তাই তো বেচে কুল করতে পারি না। একজন একটা ঢোল কিনে নিয়ে গেলেই হলো, পরদিন তার বউ আসে বন্দুক কিনতে। ****

Advertisement

বউয়ের পাঞ্জাবী সেলাইসদ্য বিয়ে করানো ছেলেকে সুই-সুতো নিয়ে পাঞ্জাবীর বোতাম লাগাতে দেখে ক্ষুব্ধ বাবা চেঁচিয়ে উঠলেন—বাবা: আরে পল্টু, করস কী তুই! তোরে বিয়া করাইলাম এইর লাইগা নাকি। তোর পাঞ্জাবীর বোতাম তোর লাগাইতে হইবো কেন? বউমা আছে না!পল্টু: বাবা, তুমি ভুল করছো।এটা তোমার বউমার পাঞ্জাবী, আমার না!

****স্ত্রীর ইচ্ছা পূরণস্বামী অফিস থেকে ফিরে খাওয়া শেষ করে টিভি দেখছে আরাম করে। এমন সময় রোমান্টিক কণ্ঠে স্ত্রী বলছেন—স্ত্রী: আমাকে তুমি এমন কিছু উপহার দেবে, যেটায় পা দিয়ে একটু চাপ দিলেই ৩ সেকেন্ডের মধ্যে কাঁটা উঠে যাবে শূন্য থেকে একশতে।পরদিন শরিফ অফিস থেকে আসার সময় একটি ওজন মাপার যন্ত্র। স্ত্রীকে বললেন—শরিফ: এটার উপর দাঁড়াও। তুমি দাঁড়ালেই এক সেকেন্ডে কাঁটা উঠে যাবে একশতে।

কেএসকে/জেআইএম

Advertisement