জোকস

আজকের জোকস: স্ত্রীকে বশ করার উপায়

স্ত্রীকে বশ করার উপায়বিচারক কাঠগড়ায় দাঁড়ানো আসামিকে বলছেন—বিচারক: তুমি গত ১০ বছর ধরে স্ত্রীকে ভয় দেখিয়ে নিজের একান্ত বাধ্যগত করে রেখেছ?আসামি: জনাব, আমি আসলে সে রকম কিছুই করি নাই। ঘটনা হচ্ছে গিয়ে...বিচারক: আমি তোমার ব্যাখ্যা শুনতে চাইনি। কী কায়দায় কাজটা কর সেটা বল আমাকে তাড়াতাড়ি।

Advertisement

****

অভিনেতাদের দুঃখদুই অভিনেতা তাদের অভিনয় জীবনের স্মৃতিচারণ করছে—১ম জন: একবার এক দুঃখের দৃশ্যে এমন অভিনয় করেছিলাম যে দর্শকরা কেদেকেটে বুক ভাসিয়ে দিয়েছিল।২য় জন: একবার এক দুঃখের দৃশ্যে এমন অভিনয়ের পর দর্শকরা আমি মরে গেছি ভেবে খাটিয়া নিয়া হাজির হয়েছিল।১ম জন: বলেন কি?২য় জন: শুধু কি তাই? ইনস্যুরেন্স কোম্পানি পর্যন্ত আমার বউকে পলিসি বাবদ সমস্ত পাওনা মিটিয়ে দিয়েছিল।

****

Advertisement

মাতাল স্বামীমাতাল স্বামীর আচরণে ত্যক্ত-বিরক্ত বউ চূড়ান্ত ওয়ার্নিং দিচ্ছে—স্ত্রী: আজ রাতে যদি মদ খেয়ে বাড়ি ফের তাহলে কিন্তু তোমার একদিন কি আমার একদিন!স্বামী: কী করবা তুমি? প্রত্যেকদিন ঘ্যানর ঘ্যানর ভাল্লাগে না!স্ত্রী: আমি আত্মহত্যা করমু আইজকা যদি মাতাল হইয়া আসো!স্বামী: তুমি তো রোজ সকালে এই ওয়াদা কর! একবারও কি পূরণ করছো? না তুমি ওয়াদা পূরণ করো না আমি মদ খাওয়া ছাড়ব।

কেএসকে/এএসএম