বিনোদন

করোনা আক্রান্ত রহমত আলী-জলি দম্পতি হাসপাতালে

শোবিজের জনপ্রিয় দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি। তারা দু’জনই করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের চেয়ারম্যান মো. আশিকুর রহমান।

Advertisement

আশিকুর রহমান বলেন, ‘গত ২২ নভেম্বর থেকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি এই দম্পতি। জলি ম্যাডাম সংকটাপন্ন পরিস্থিতিতে থাকায় আইসোলেশন ইউনিটে ছিলেন। তবে বর্তমানে ভালো আছেন। সবাই দোয়া করবেন যেন স্যার ও ম্যাডাম দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

তিনি আরও বলেন, ‘গত ১৭ নভেম্বর করোনায় আক্রান্ত হন জলি ম্যাডাম। ২২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিন রহমত আলীর স্যারেরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তিনিও হাসপাতালে ভর্তি হন।’

অভিনয়ে রহমত-জলি দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের শিক্ষক।

Advertisement

রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি দু’জনের বাড়ি রাজশাহী। তাদের পরিচয় ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়। ১৯৮৯ সালে দেশে এসে জলি শিক্ষক হিসেবে যোগ দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগে।

রহমত আলী যোগ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। তবে পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলে আসেন। টানা ছয় বছর প্রেম করার পর ১৯৯০ সালে বিয়ে করে সংসার শুরু করেন তারা। রজত আর সহন নামের দুই পুত্রসন্তান তাদের।

এমআই/এলএ/এমএস

Advertisement