জোকস

আজকের জোকস: সহজে মাথাব্যথা দূর করার উপায়

সহজে মাথাব্যথা দূর করার উপায়পল্টু: কিরে বিল্টু আজ চুপচাপ?বিল্টু: সেই দুপুর থেকে মাথাটা ধইরা রইছে।পল্টু: বাম লাগিয়েছিস?বিল্টু: হ্যাঁ, বাম লাগাইছি, ওষুধও খাইছি, মাথা ধুয়ে দেখছি, নাকে পানি টাইনা দেখছি। কিছুতেই কিছু হইতাছে না।পল্টু: আমারও একবার এই রকম মাথা যন্ত্রণা হচ্ছিল। কিছুতেই কমে না। শেষে বউয়ের কোলে মাথা রেখে শুইলাম। বউ মিনিট পনেরো চুলে বিলি কেটে, শাড়ির আঁচলের বাতাস দিতেই সব যন্ত্রণা ভোঁ ভোঁ উড়ে গেলো।বিল্টু: বলিস কি?পল্টু: তবে আর বলি কি। একেবারে ম্যাজিক।বিল্টু: বাহ! তা কখন গেলে তোর বউরে বাড়িতে পাওয়া যাবে?

Advertisement

****

মহিলা সিটবাস কন্ডাক্টর: লেডিস সিটে বসেছো কেন আঙ্কেল? তোমরা তরুণরা যদি এমন করো!মন্টু: মামা তুমি ফেসবুকে লিজা নামের এক মেয়ের সঙ্গে রসালো চ্যাট করো না?বাস কন্টাক্টর: কি কইতে চাও?মন্টু: বলতে চাই মামা আমিই লিজা।বাস কন্টাক্টর: হ্যাঁ!মন্টু: তোমরা মুরুব্বিরা যদি এই বয়সে এমন করো, তাহলে কীভাবে হবে?

****

Advertisement

সব নষ্টের কারণ মোবাইলস্বামী: কতবার বলেছি রান্না করতে করতে মোবাইল দেখো না।স্ত্রী:কেন কি হয়েছে?স্বামী: এটা ডাল হয়েছে? না লবণ, না কোনো মশলা!স্ত্রী: আমিও তোমাকে কতবার বলেছি যে মোবাইল দেখতে দেখতে খাবার খেয়ো না!স্বামী: কি বলতে চাও?স্ত্রী: ভাতে তুমি ডাল দাওনি, পানি ঢেলেছো!

কেএসকে/এমএস