জোকস

আজকের জোকস: এমন স্ত্রী পাওয়া ভাগ্যের ব্যাপার

এমন স্ত্রী পাওয়া ভাগ্যের ব্যাপারস্বামী তার স্ত্রীকে তালাক দিতে আদালতে গেছেন—স্বামী: আমি আমার স্ত্রীকে আজই তালাক দিতে চাই। আপনি একটু ব্যবস্থা করুন।আইনজীবী: কেন, সমস্যা কী আপনাদের?স্বামী: আমার স্ত্রী প্রায় ছয় মাস ধরে আমার সঙ্গে কথা বলে না।আইনজীবী: আরেকবার ভেবে দেখুন। এমন স্ত্রী পাওয়া কিন্তু ভাগ্যের ব্যাপার।

Advertisement

****

দাদা-দাদির বিয়ে হলো যেভাবেদাদা আর দাদি তাদের ৬০ বছর বিবাহবার্ষিকীতে ইচ্ছা হলো, তারা তাদের প্রথম প্রেমের স্মৃতি রোমন্থন করবেন।। তারা প্রথম প্রথম যেভাবে প্রেম করতেন সেভাবে ডেটিং এ যাওয়ার প্ল্যান করলেন। দাদা সেজেগুজে ফুল নিয়ে পার্কে গিয়ে অপেক্ষা করছিলেন যেখানে তারা আগে দেখা করতেন! সারাদিন অপেক্ষা করার পরও দাদি এলো না—দাদা: রেগে মেগে বাড়িতে গিয়ে দেখলেন যে দাদিকে বললেন তুমি পার্কে এলে না কেন?দাদী: লজ্জিত গলায় বললেন,আম্মা বের হতে দেয় নি!

****

Advertisement

পালানোর পর নিশ্চিত হোনমাঝ রাতে একটি মানসিক হাসপাতালের টেলিফোন বেজে উঠলো। রিসিভ করলেন রিসিপশনে থাকা মেয়েটি—রিসিপশনিস্ট: হ্যালো, কে বলছেন? কীভাবে সাহায্য করতে পারি?ব্যক্তি: আপা , দেখেন তো রুম নাম্বার ৪৭ এ কেউ আছে কি না?রিসিপশনিস্ট: না, রুমটি আপাতত খালি পড়ে আছে।ব্যক্তি: ভালো মতো আরেকবার দেখুন না, কেউ আছে কিনা।

মেয়েটা রুম নাম্বার ৪৭ এ গেল, ভালো মতো দেখে এসে বললেন—রিসিপশনিস্ট: না রে ভাই , কেউ নেই। আপনি কাকে চাচ্ছেন ?ব্যক্তি: হুম, তাহলে ঠিক মতোই পালাইছি।

কেএসকে/জেআইএম

Advertisement