জাতীয়

ভোগান্তি ছাড়াই মিলছে গণটিকা: কাউন্সিলর মানিক

পুরান ঢাকার লালবাগে হাজি আবদুল গনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) গণটিকাদান কর্মসূচির দ্বিতীয় ডোজ দেওয়া চলছে। সকালে এই টিকাদান কেন্দ্রে মানুষের দীর্ঘ সারি ছিল। দুপুর ১টা বাজতেই কেন্দ্রটিতে মানুষের চাপ কমতে থাকে।

Advertisement

টিকাদান কর্মসূচির সঙ্গে সংশ্লিষ্টরা জানিয়েছেন, সকালে একসঙ্গে সবাই ভিড় করেছে। তাই মানুষের দীর্ঘ সারি তৈরি হয়েছিল। দুপুর ১টা পর্যন্ত এই কেন্দ্র থেকে ৪৫৬ জনকে টিকা দেওয়া হয়েছে। আজ বিকেল ৫টা পর্যন্ত ৭০০ জনকে টিকা দেওয়া হবে।

দুপুর ১টার দিকে সরেজমিনে দেখা যায়, কেন্দ্রটির সামনে টিকা নিতে যাওয়া মানুষের ভিড় নেই। দু-একজন করে টিকা নিতে যাচ্ছেন, কোনো ভোগান্তি ছাড়াই টিকা নিয়ে ফিরছেন। কেন্দ্রের ভেতর ১৫ থেকে ২০ জন দাঁড়িয়ে ছিলেন। কেউ কোনো অভিযোগ করেননি।

দুপুর ১টা ২০ মিনিটে এই কেন্দ্রে পরিদর্শনে যান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান মানিক।

Advertisement

তিনি জাগো নিউজকে বলেন, সুশৃঙ্খলভাবেই টিকা কার্যক্রম চলছে। মানুষ কোনো ভোগান্তি ছাড়াই টিকা নিতে পারছেন। তারা সন্তুষ্টি প্রকাশ করেছেন। আজ বিকেল ৫টা পর্যন্ত এই টিকা দেওয়া হবে।

তিনি আরও বলেন, মানুষকে টিকা নিতে মসজিদের মাইকে বলা হয়েছে। পাড়া-মহল্লার সবাইকে তা জানানো হয়েছে। আগামীকাল বুধবার ও পরদিন বৃহস্পতিবারও গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে।

এমএমএ/বিএ/এএসএম

Advertisement