বিনোদন

আবার বিয়ে করেছেন অপূর্বর সাবেক স্ত্রী অদিতিও

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ে করছেন। তৃতীয়বারের মতো আজ ২ সেপ্টেম্বর নতুন সংসার শুরু করবেন তিনি। তার স্ত্রী হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রপ্রবাসী শাম্মা দেওয়ান। চার বছর প্রেম করে বিয়ের পিঁড়িতে বসছেন অপূর্ব-শাম্মা।

Advertisement

গতকাল গণমাধ্যমের কাছে নিজের বিয়ের কথা জানান অপূর্ব। একইদিনে আলোচনয় ছিলেন তার সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিও। প্রথমে প্রাক্তনকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। যে স্ট্যাটাসের সূত্র ধরেই জানা গেল অপূর্ব অদিতির সংসারে থাকতেই পরকীয়ায় জড়িয়েছিলেন।

এরপর নিজে বিয়ে করার কথাও গণমাধ্যমে জানান অদিতি। তার স্বামীর নাম নাম মাহবুব পারভেজ। পারিবারিকভাবেই এই বিয়ে হয়েছে অদিতির। চলতি বছরের ২১ জানুয়ারিতে বিয়ে হয়েছে তার।

তিনি বলেন, ‘অপূর্বর সঙ্গে বিচ্ছেদের প্রায় এক বছর পর আমি বিয়ে করেছি। বিচ্ছেদের পর আমার তখন কারো সঙ্গে সম্পর্কে জড়ানোর মানসিক অবস্থা ছিল না। মাহবুব পারভেজ প্রস্তাব দিলে আমি জানাই পারিবারিকভাবে প্রস্তাব দিতে। কেননা আমি তখন কোনো সিদ্ধান্ত নিতে পারছিলাম না।

Advertisement

তিনি পরে আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। আমার মা-বাবা তাকে পছন্দ করেন। অবশেষে খুবই ছোট পরিসরে আমাদের কাবিন সম্পন্ন হয়। আমাদের কাবিন হয় ২০২১ সালের জানুয়ারিতে।’

অদিতির স্বামী মাহবুব পারভেজ একটি করপোরেট প্রতিষ্ঠানে বড় পদে চাকরি করেন।

এদিকে গুজব উঠেছে অদিতি অপূর্বর সংসারে থাকতেই পরকীয়ায় জড়িয়ে ছিলেন। এ ব্যাপারে তিনি বলেন, ‘পরকীয়া করেছি কি না সেটা পরিস্কার করতেই নিজের বিয়ের কথা জানালাম। কবে কখন কি হয়েছে সব জানিয়েছি। অপূর্বর সঙ্গে সেপারেশনে যাওয়ার ছয় মাস পর ২০১৯ সালের আগস্টে আমরা ডিভোর্স পেপারে সই করি। ডিভোর্স হয় ২০২০ সালের মে মাসে। আর আমি বিয়ে করেছি ২০২১ সালের জানুয়ারিতে।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এবার হয়তে গুজব ছড়ানো বন্ধ হবে।’

Advertisement

প্রসঙ্গত, ২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। তাদের ঘরে আয়াশ নামে এক পুত্রসন্তান রয়েছে।

এলএ/এমকেএইচ