বিনোদন

পরীমনি জামিন পাওয়ায় খুশিতে যা বললেন নায়িকা অঞ্জনা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির জামিননামা দাখিল করেছেন আইনজীবী। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

Advertisement

এরপর তার আইনজীবী মো. মজিবুর রহমান আদালতে জামিননামা দাখিল করেন। জামিননামা পাওয়ার পর মুক্তি পাবেন পরীমনি। তার আইনজীবী মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পরীমনির জামিন হওয়ায় তার সহকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। অনেকেই ফেসবুকে পরীর জন্য ভালোবাসা জানিয়েছেন। জীবন ও ক্যারিয়ার নতুন করে শুরু করার প্রত্যাশায় আশীর্বাদ ও শুভেচ্ছা রেখেছেন।

পরীর জামিন পাওয়ায় ভীষণ খুশি এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা অঞ্জনা। নিজের ফেসবুক ওয়ালে পরীর সঙ্গে একটি ছবিসহ স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ পরীমনির জামিন মঞ্জুর। সঠিক পথে এগিয়ে চলে নিজের জীবনকে আরও সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধময় করবে তোমার প্রতিভাময় সু-অভিনয় দিয়ে আমি এই আশীর্বাদ করি। পরীমনির পাশে আমি সবসময় ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতে থাকবো।’

Advertisement

অঞ্জনা আরও লিখেছেন, ‘পরীকে নিয়ে আমার দেয়া স্ট্যাটাসগুলো এখনো আমার প্রোফাইলে আছে। সবগুলো পজিটিভ আমি ওর পক্ষেই লিখেছি। কেউ বিভ্রান্তমূলক কমেন্ট করার আগে স্ট্যাটাসগুলো দেখে আসবেন আশা করি।’

এলএ/এমএস