দেশজুড়ে

প্রেম করে বিয়ে, ৫ মাস পর স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ঝিনাইদহ হরিণাকুন্ডুতে বিষপানে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন। রোববার (২২ আগস্ট) বিকেল ৩টার দিকে উপজেলার বেলতলা গ্রামের বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

নিহতরা হলেন- ওই গ্রামের মো. আলী হোসেন মণ্ডলের ছেলে রাহিন মণ্ডল (৩০) ও তার স্ত্রী আখিতারা খাতুন (২৩)। আখিতারা খাতুন জেলার মহেশপুর উপজেলার সামান্তা ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের আমির হোসেনের মেয়ে।

জোড়াদহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ বলেন, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এর জের ধরে রোববার বিকাল ৩টার দিকে তারা ঘরের দরজা বন্ধ করে বিষপান করে। বিষয়টি বাড়ির অন্যরা টের পেয়ে ঘরের দরজা ভেঙ্গে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে স্ত্রী ও পরে স্বামী মারা যান।

হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামিনুর রশিদ বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে আখিতারা খাতুন ও পরে রাহিন মণ্ডল মারা যান।

Advertisement

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। পারিবারিক গোলযোগের সূত্র ধরেই তারা আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএইচ/জেআইএম