খেলাধুলা

অবশেষে বাড়ি ফিরলেন ভারতের সেই ৩ ক্রিকেটার

প্রায় দেড় মাসের শ্রীলঙ্কা সফর শেষ করে সপ্তাহখানেক আগে নিজেদের দেশে ফিরে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু ফেরার সময় ভাড়া করা বিশেষ বিমানে তারা নিতে পারেনি তিন ক্রিকেটারকে। অবশেষে শনিবার সেই ৩ ক্রিকেটারও বাড়ি ফিরেছেন।

Advertisement

মূলত করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় ক্রুনাল পান্ডিয়া, ইয়ুজভেন্দ্র চাহাল ও কৃষ্ণাপ্পা গোথামকে কলম্বোতে রেখেই দেশে ফিরতে হয়েছিল ভারতীয় দলকে। অবশেষে তিনজনেরই করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসার পর দেশে ফিরতে পেরেছেন তারা।

মহামারির কারণে ভারত-শ্রীলঙ্কার সরাসরি ফ্লাইট বন্ধ থাকায় খানিক ভোগান্তিও পোহাতে হয়েছে ক্রুনাল-চাহালদের। তাদের প্রথমে যেতে হয়েছে মালদ্বীপে। সেখান থেকে ভারতের কোচি হয়ে মুম্বাই গেছে ক্রুনাল ও চাহাল। আর ব্যাঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা হয়েছেন গোথাম।

গত ২৮ জুলাই ভারতের শ্রীলঙ্কা সফরের প্রথম সদস্য হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হন ক্রুনাল। তখন সতর্কতাস্বরুপ আরও ৮ ক্রিকেটারকে আইসোলেশনে পাঠায় ভারত। যে কারণে সিরিজের সূচিতেও আসে পরিবর্তন।

Advertisement

পরে ক্রুনালের কাছাকাছি সংস্পর্শে থাকাদের মধ্যে চাহাল ও গোথামের শরীরে পাওয়া যায় করোনাভাইরাসের উপস্থিতি। তাই তাদেরকে দশ দিন থাকতে হয়েছে আইসোলেশনে।

এসএএস/এমকেএইচ