দেশজুড়ে

দুপুরের আগেই মির্জাপুরে টিকা শেষ, ফিরে গেলেন অনেকে

টাঙ্গাইলের মির্জাপুরে ১০ কেন্দ্রে একযোগে করোনার গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। কিন্তু দুপুর ২টার মধ্যে নির্ধারিত সব টিকা শেষ হওয়ায় ফিরে গিয়েছেন অনেকে।

Advertisement

শনিবার (৭ আগস্ট) সকাল থেকে কেন্দ্রগুলোতে ছয় হাজার ২০০ জনকে টিকা দেয়া হয়। দুপুর ২টার মধ্যে সব কেন্দ্রের টিকা শেষ হয়ে যায়। ফলে লাইনে দাঁড়িয়েও টিকা দিতে না পেয়ে অনেকেই ফিরে যান।

গোড়াই রাজাবাড়ি কলেজ কেন্দ্রে টিকা নিতে আসা রাজিয়া বেগম জানান, বেলা ১১টা থেকে লাইনে দাঁড়িয়েছিলাম। একবার বলা হলো টিকা শেষ। কিছুক্ষণ পর আবার কয়েকজনকে ডাকা হলো। আমাকেও ডেকেছিল কিন্তু সিরিয়াল আসার আগেই টিকা শেষ হয়ে গেছে।

রাজাবাড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মফিজুর রহমান জানান, কেন্দ্রটিতে সকাল থেকেই হাজারও মানুষ টিকা নিতে লাইনে অপেক্ষা করতে থাকে। দুপুর দেড়টার মধ্যে টিকা শেষ হয়ে যায়।

Advertisement

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, প্রথমদিন হওয়ায় মানুষের উপস্থিতি বেশি ছিল। অনেকেই টিকা না পেয়ে ফিরে গেছেন। তবে আগামীতে এ সমস্যা থাকবে না বলে জানান তিনি।

সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান গণটিকা কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলামসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এস এম এরশাদ/এএইচ/এএসএম

Advertisement