দেশজুড়ে

করোনায় আক্রান্ত বরিশালের পুলিশ সুপার

বরিশাল জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন (পিপিএম) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (৪ আগস্ট) রাতে তার করোনা শনাক্তের রিপোর্টে পজিটিভ এসেছে।

Advertisement

বর্তমানে তিনি নগরীর রাজা বাহাদুর সড়কের সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. শাহজাহান হোসেন।

তিনি বলেন, পুলিশ সুপার মো. মারুফ হোসেন করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে তিনি নিয়মিত অফিস ও জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যদের তদারকির দায়িত্ব পালন করে আসছিলেন। সোমবার (২ জুলাই) সকালে গলা ব্যথা ও জ্বরে আক্রান্ত হন তিনি। শারীরিকভাবে অসুস্থ্যবোধ করলে তিনি ওই দিন থেকেই সরকারি বাসভবনে আইসোলেশনে চলে যান।

তিনি আরও বলেন, পরদিন (৩ আগস্ট) শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজিস্টের মাধ্যমে তার নমুনা সংগ্রহ করে আরটি-পিসিআর ল্যাবে পাঠানো হয়। আজ রাতে তার রিপোর্ট পজিটিভ এসেছে।

Advertisement

মো. শাহজাহান হোসেন আরও বলেন, পুলিশ সুপার মো. মারুফ হোসেনের এই মুহূর্তে হালকা জ্বর ও গলা ব্যথা ছাড়া অন্য কোনো উপসর্গ (কাশি, শ্বাসকষ্ট) নেই। তিনি নিয়মিত চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। এছাড়াও পুলিশ হাসপাতালের চিকিৎসকরা তার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন। পাশাপাশি তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সহায়তায় জেলা পুলিশের কর্মকাণ্ড পরিচালনা করছেন। তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন।

এদিকে তার দ্রুত সুস্থতা কামনা করেছেন জেলা পুলিশের কর্মকর্তারাসহ সদস্যরা।

সাইফ আমীন/এআরএ

Advertisement