দেশজুড়ে

করোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান হালিম

দুই ডোজ টিকা নেয়ার পরও করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হালিম (৬৫)।

Advertisement

শুক্রবার (৩০ জুলাই) ভোরে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী কামরুল ইসলাম।

তিনি জানান, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হালিম গত ৩ জুলাই সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হলে ১১ জুলাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন। তবে তিনি প্রথম ধাপে ২০ ফেরুয়ারি ও দ্বিতীয় ধাপে ২০ এপ্রিল করোনার টিকা গ্রহণ করেছিলেন।

তিনি আরও জানান, আব্দুল হালিম ভূঞাপুর উপজেলা পরিষদের একটানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। দীর্ঘদিন তিনি ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

Advertisement

শুক্রবার বাদ আছর ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়েছে। বাদ মাগরিব তার গ্রামের বাড়ি উপজেলার সাফলকুড়ায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আরিফ উর রহমান টগর/এএইচ/এএসএম