দেশজুড়ে

নড়াইল হাসপাতালে চিকিৎসা-স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নড়াইল সদর হাসপাতালে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

Advertisement

বুধবার (২৮ জুলাই) বেলা ১১টায় নড়াইল সদর হাসপাতালের সম্মেলন কক্ষে নড়াইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে এফবিসিসিআইয়ের পক্ষ থেকে ১০টি অক্সিজেন সিলিন্ডার, ২টা হাইফ্লো নেজাল ক্যানোলা, ২টা অক্সিজেন কনসেনট্রেটসহ চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী সদর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তুলে দেয়া হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আসাদুজ্জামান মুন্সীর কাছে এ সব সামগ্রী হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার।

Advertisement

নড়াইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. হাসানুজ্জামানের সভাপতিত্বে সদর হাসপাতালের মেডিকেল কর্মকর্তা ডা. মশিউর রহমান বাবু, নড়াইল চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজের পরিচালক ও জেলা যুবলীগের আহ্বায়ক মো. ওয়াহিদুজ্জামান, সংসদ সদস্য মাশরাফির বাবা গোলাম মোর্তুজা স্বপন, রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক কাজী ইসলাম হোসেন লিটন, সদর হাসপাতালের কর্মকর্তা, চিকিৎসক, সাংবাদিক, নড়াইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কর্মকর্তা, সদস্য ও স্থানীয় ব্যবসায়ীরা এ সময় উপস্থিত ছিলেন।

এমএসএম/এমএস