দেশজুড়ে

নিখোঁজের পরদিন চামড়া ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

চাঁদপুরের শাহারাস্তিতে নিখোঁজের একদিন পর বেলায়েত হোসেন রিপন (৩৫) নামে মৌসুমী এক চামড়া ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার চিতোষী উত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামের ধানক্ষেতের আইল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

Advertisement

নিহত বেলায়েত স্থানীয় মৃত মৌলভী মকসুদ আলীর ছেলে। তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা গলায় কিছু পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে। দুর্বৃত্তরা হত্যার পর তার মুঠোফোন নিয়ে গেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত বেলায়েত কৃষিকাজ করতেন। এ বছরই প্রথমবারের মতো তিনি কোরবানির পশুর চামড়ার ব্যবসায় নেমেছিলেন। বৃহস্পতিবার বিকেলে ঈদ উপলক্ষে শ্বশুরবাড়ি থেকে আসা আত্মীয়-স্বজনদের বিদায় দেন তিনি। পরে স্থানীয় যাদবপুর বাজার যাওয়ার পর রাত হলেও বাড়ি ফেরেননি তিনি। পরে তার স্ত্রী কুলসুমা বেগম বেশ কয়েকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও মোবাইল ফোন বন্ধ পান। যদিও রাত ৮টায় তাকে স্থানীয় বাজারে দেখা যায় বলে পরিবার সূত্রে জানা যায়।

পরে আজ সকালে স্থানীয় এক নারী ছাগল চরাতে গিয়ে সেখানে তার মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।

Advertisement

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মান্নান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

নজরুল ইসলাম আতিক/এআরএ/জেআইএম