দেশজুড়ে

নোয়াখালীতে করোনায় আরও এক সেবিকার মৃত্যু

নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মরিয়ম বেগম তুহিনি (২৫) নামের আরও এক সেবিকার (নার্স) মৃত্যু হয়েছে। তিনি জেলার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে কর্মরত ছিলেন।

Advertisement

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আফজল গ্রামের চিকিৎসা সহকারী ইমরান হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়।

ডা. সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম বলেন, গত ২৬ জুন করোনার উপসর্গ নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন নার্স তুহিন। কিন্তু তার স্বাস্থ্যের অবনতি ঘটলে গত ৫ জুলাই তিনি ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হন। বুধবার (১৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে তিনি মারা যান। কর্তব্যরত অবস্থায় করোনায় আক্রান্ত হন মরিয়ম বেগম তুহিন।

Advertisement

এর আগে গত ১১ জুন চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা আকলিমা আক্তার (২৮) সন্তান জন্ম দেয়ার পাঁচ দিনের মাথায় ঢাকার মুগদা হাসপাতালে মারা যান-। তার বাবার বাড়ি ফরিদপুরের রাজবাড়ি এবং স্বামীর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ছিল।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/জিকেএস