দেশজুড়ে

ময়মনসিংহ মেডিকেলে আরও ১৯ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আটজন করোনায় ও ১১ জন উপসর্গ নিয়ে মারা গেছেন।

Advertisement

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদর উপজেলার শামসুদ্দিন (৯৬), হালুয়াঘাটের রিনা রানী (৫২), নেত্রকোনা সদর উপজেলার সাহেদ আলী (৫০), নীলা রজক (৫০), সাতপাই উপজেলার নবনীতা সরকার (২৮), টাঙ্গাইল গোপালপুরের সাহেরা বেগম (৬৮), জামালপুর সদর উপজেলার হাবিবুর রহমান (৬১) ও গাজীপুরের সাহিদা সুলতানা (৫১)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের রফিকুল ইসলাম (৬৫), নুরজাহান বেগম (৬৫)৷ নান্দাইলের আলাউদ্দিন (৭০), মুক্তাগাছার চাঁন মিয়া (৬৫), ত্রিশালের মফিজ উদ্দিন (৮০), নেত্রকোনার সদর উপজেলার আব্দুল লতিফ (৭৫), শিউলী বেগম (৪৫), মোহনগঞ্জের কামাল মিয়া (৫০), কেন্দুয়ার চাঁন মিয়া (৮০), শেরপুরের আব্দুল মজিদ (৬০) ও জামালপুরের এলাহি বক্স (৬০)।

Advertisement

তিনি আরও বলেন, আইসিইউতে ২১ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে ৪৮০ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৯৮ জন ও সুস্থ হয়েছেন ৪৩ জন।

এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে ৯২০টি নমুনা পরীক্ষায় নতুন করে ২৬৩ জন করোনা শনাক্ত হয়েছেন।

মঞ্জুরুল ইসলাম/বিএ/এমকেএইচ

Advertisement