ক্যাম্পাস

খুবি রোটার‌্যাক্ট ক্লাবের খাদ্যসামগ্রী বিতরণ

কঠোর লকডাউনের কারণে কর্মহীন ও অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) রোটার‌্যাক্ট ক্লাব। সম্প্রতি বিশ্ববিদ্যালয় সংলগ্ন ইসলামনগর রোডের আশপাশের ২০ পরিবারকে ক্লাবের পক্ষ থেকে সাতদিনের খাদ্যসামগ্রী দেয়া হয়।

Advertisement

করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে দেশব্যাপী কঠোর লকডাউনের কারণে দিনে এনে দিনে খাওয়া মানুষের পেটে এখন একবেলা খাবারও জোটে না। সহায়তা পাওয়া পরিবাবরগুলো বিশ্ববিদ্যালয়কে কেন্দ্র করেই জীবিকা নির্বাহ করে। বহুদিন ক্যাম্পাস বন্ধ থাকলেও শিক্ষার্থী ও বিভিন্ন পেশার মানুষের আনাগোনায় এতোদিন তাদের তেমন কোনো সমস্যা হয়নি। তবে এবারে কঠোর লকডাউনের কারণে তারা বিপাকে পড়েছেন। এ অবস্থায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে খুলনা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, আলু, চাল, ডাল, লবণ, তেল, পেঁয়াজ।

সংগঠনের সভাপতি মাহামুদুল হাসান মিল্লাত বলেন, খাদ্য সহায়তার পাশাপাশি করোনা রোগীদের সেবায় সার্বক্ষণিক অক্সিজেন সরবরাহ করা হচ্ছে। সমাজের প্রতি দায়িত্বশীল এবং যেকোনো দুর্দিনে রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি সবসময় তাদের পাশে থাকবে।

Advertisement

উল্লেখ্য, করোনা মহামারীর শুরু থেকেই অসহায় ও দুর্যোগকবলিত পরিবারে ত্রাণেল পাশাপাশি নানাভাবে সহায়তা করে আসছে খুলনা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব৷

এএইচ/এএসএম