দেশজুড়ে

বগুড়ার তিন হাসপাতালে আরও ১৪ জনের মৃত্যু

বগুড়ার তিনটি হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আটজন এবং উপসর্গ নিয়ে ছয়জন মারা গেছেন। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ৩২৭ জন। আক্রান্তের হার ৩২ দশমিক ১২ শতাংশ।

Advertisement

সোমবার (১২ জুলাই) দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত ৮ জনের মধ্যে চারজন বগুড়ার আর অন্য চারজন জয়পুরহাট, নাটোর ও নওগাঁ জেলার। মৃতরা হলেন- বগুড়া শিবগঞ্জের আয়াশ আলী (৫৫), প্রকাশ কান্তি সরকার (৭৫)। সদরের শিউলী পারভীন (৩৮), বগুড়া শেরপুরের জোবেদ আলী (৮৫), নাটোরের আলমগীর হোসেন (৫৫), নওগাঁর রাহেলা খাতুন (৬০) এবং জয়পুরহাট জেলার হাফিজার রহমান (৬৫) ও মোহাম্মদ আলী (৬০)।

এদের মধ্যে মোহাম্মদ আলী, রাহেলা, জোবেদ ও আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, হাফিজার, আয়াশ ও শিউলী সরকারি মোহাম্মদ আলী হাসপাতাল এবং প্রকাশ কান্তি টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

Advertisement

ডা. তুহিন জানান, নতুন শনাক্তের মধ্যে সদরের ১৮৯ জন, শেরপুরের ২৮ জন, শাজাহানপুরের ২৭ জন, আদমদীঘির ২০ জন, গাবতলীর ১৯ জন, শিবগঞ্জের ১২ জন, দুপচাঁচিয়ার আটজন, ধুনটের সাতজন, সারিয়াকান্দির পাঁচজন, কাহালুর পাঁচজন, সোনাতলার চারজন এবং নন্দীগ্রামের দুজন।

এসজে/এএসএম