রাজনীতি

মুখে বড় বড় কথা বললেও মানুষের পাশে নেই বিএনপি : শামীম

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, মানুষের বিপদে যারা পাশে থাকে না; তাদের রাজনীতি করার নৈতিক অধিকার নেই। করোনাকালে বিএনপি গত দেড় বছর মানুষের পাশে থাকেনি। তারা মুখে বড় বড় কথা বললেও দেশ ও দেশের মানুষের সংকটে তাদেরকে দেখা যায় না। তারা দেশবিরোধী, বিভ্রান্তি ছড়াতে ও ষড়যন্ত্র করতে পটু।

Advertisement

শনিবার (১০ জুলাই) শরীয়তপুরের নড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের পক্ষ থেকে পাঁচ শতাধিক পরিবারকে নগদ অর্থ প্রদানকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি নড়িয়া উপজেলার বিভিন্ন দফতরে ১০ হাজার পিস মাস্ক প্রদান করেন। পরে তিনি নড়িয়ার পদ্মার ডান তীররক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন।

এনামুল হক শামীম বলেন, একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগই সব সংকটে মানুষের পাশে থাকে। এ কারণেই তিনি মাদার অব হিউমিনিটি। তিনি সততায় সেরা, মেধায় সেরা, যোগ্যতায় সেরা। সেরাদের সেরা প্রধানমন্ত্রী হচ্ছেন শেখ হাসিনা। এ কারণে বিশ্ব নেতারা বলেন, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ; বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। মেধা ও যোগ্যতা দিয়ে তিনি সারাবিশ্বকে নেতৃত্ব দিতে পারেন।’

Advertisement

এ সময় তার সঙ্গে ছিলেন পানি উন্নয়ন বোর্ডের (পশ্চিম) প্রধান প্রকৌশলী আব্দুল হেকিম, শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, নড়িয়ার ইউএনও শেখ রাশেদুজ্জামান, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা প্রমুখ।

এসইউজে/এআরএ/এএসএম