দেশজুড়ে

হেঁটে হেঁটে মাস্ক বিতরণ করলেন সুনামগঞ্জের ডিসি-এসপি

করোনা থেকে রক্ষায় জনসাধারণকে সচেতন করতে হেঁটে হেঁটে মাস্ক বিতরণ ও খোলা দোকানপাটে অভিযান চালিয়ে তাদের সতর্ক করে দিয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মিজানুর রহমান।

Advertisement

সোমবার (২৮ জুন) দুপুরে পৌর শহরের আলফাত স্কয়ার থেকে শুরু করে কালীবাড়ী পয়েন্ট, দোজা মার্কেট, খামারকলি পয়েন্ট, পুরাতন বাসস্ট্যান্ড, নতুন কোর্ট পয়েন্ট পর্যন্ত এ অভিযান ও সচেতনতামূলক প্রচার চালানো হয়।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন জনসাধারণের উদ্দেশ্য বলেন, বিনা প্রয়োজনে মাস্ক ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না। স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে হবে এবং সকল শপিংমল, বিনোদনকেন্দ্র, পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে। হোটেল থেকে শুধু লোকজন খাবার কিনে নিয়ে যেতে পারবে। নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ছাড়া সকল ধরনের দোকানপাট বন্ধ থাকবে।

তিনি আরও বলেন, আজ আমরা প্রচারণামূলক কার্যক্রম চালিয়ে সকলকে বুঝিয়েছি। কিন্তু আগামীকাল থেকে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব যদি কেউ সরকারি নির্দেশ অমান্য করে।

Advertisement

পুলিশ সুপার মিজানুর রহমান মাইক হাতে নিয়ে রাস্তায় হেঁটে হেঁটে জনসাধারণকে আবারও মনে করিয়ে দিতে সরকারি সকল নির্দেশনা উল্লেখ করে বক্তব্য রাখেন।

লিপসন আহমেদ/বিএ/এএসএম