দেশজুড়ে

বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ১২৪

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১২৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

Advertisement

শুক্রবার (২৫ জুন) দুপুর ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন, শিবগঞ্জের মোকামতলার চন্ডিহারা এলাকার এস এম শাবলু (৬০), গাবতলীর মাহতাব হোসেন (৭০) ও জয়পুরহাটের কালাইয়ের জাহানার বেগম (৬৮)। এদের মধ্যে শাবলু টিএমএসএস হাসপাতালে এবং মাহতাব ও জাহানারা মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদিকে বৃহস্পতিবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ২০৯টি নমুনা পরীক্ষায় ৯১ জনের, জিন এক্সপার্ট পরীক্ষায় ১৮টি নমুনায় ১১ জনের ও অ্যান্টিজেন পরীক্ষায় ৪৯টি নমুনায় ১১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২১টি নমুনা পরীক্ষায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

Advertisement

আক্রান্তদের মধ্যে সদরে ৯৮ জন, আদমদীঘতে ১৩ জন, শিবগঞ্জে তিনজন, গাবতলীতে তিনজন, শাজাহানপুরে তিনজন, দুপচাঁচিয়া, নন্দীগ্রাম ও শেরপুরে একজন করে আক্রান্ত ব্যক্তি রয়েছেন।

শুক্রবার সকালে পর্যন্ত পাওয়া ফল অনুযায়ী, বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১৩ হাজার ২৭৬ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার ৩৪৪ জন। আর জেলায় করোনায় মৃত্যু হয়েছে ৩৬৮ জনের। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫৬৪ জন।

এর আগেরদিন বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে আটজনের মৃত্যু হয়েছিল। এটিই জেলায় একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

এসএমএম/জিকেএস

Advertisement