বিনোদন

এক যুগ পর সাউন্ডটেকে ফিরলেন আসিফ-ইথুন বাবু

তাদের শুরুটা হয়েছিলো দেশের অন্যতম অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের হাত ধরেই। সালটা ২০০১। ইথুন বাবুর কথা, সুর ও সংগীতে তৈরি হলো নতুন এক অ্যালবাম। নাম ‘ও প্রিয়া তুমি কোথায়’। এই অ্যালবামের মাধ্যমেই দেশের সংগীতাঙ্গন পেয়েছিলো বাংলা গানের যুবরাজ আসিফ আকবরকে।

Advertisement

এরপর নানা মান-অভিমানে দূরে ছিলেন এই জুটি। একসঙ্গে আর হয়ে ওঠেনি কোনো কাজ। এরপর ২০১৯ সালে অভিমান ভাঙ্গে দু'জনের। ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় এই জুটির নতুন গান ‘চুপচাপ কষ্টগুলো’। এরপর এই জুটি একাধিক কাজ করেছেন।

নতুন খবর হলো, ১২ বছর পর আসিফ আকবর এবং ইথুন বাবু ফিরছেন সাউন্ডটেকের ঘরে। নিজের ফেসবুক ওয়ালে এমন তথ্যই জানালের ইথুন বাবু। গানের শিরোনাম ‘একা’। ইথুন বাবুর কথা, সুর ও সংগীতায়োজনে ইতোমধ্যেই গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

এ বিষয়টা নিয়ে উচ্ছ্বাসিত আসিফ আকবর। বললেন, ‘আমার চেয়ে বেশি খুশি আর কেউ হয়নি। আমাদের পরিবার একসাথে আবার। আলহামদুলিল্লাহ। সাউন্ডটেক আমাদের ভালবাসা। বাবুল ভাই এবং বাবু ভাইয়ের জন্য শুভকামনা।’

Advertisement

কথা হলো ইথুন বাবুর সঙ্গে। তিনি জানান, ‘সাউন্ডটেক আমার ঘর। ঘরে ফেরার আনন্দ ভাষায় প্রকাশ করা কঠিন। ধন্যবাদ বাবুল ভাইকে। আর আসিফ ও তো গানের যুবরাজ। আসিফ আর আমার কাজ একটু ভিন্নতা তো থাকবেই। বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন।’

খুব শিগগিরই সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ করা হবে গানটি।

এলএ/এমকেএইচ

Advertisement