ক্যাম্পাস

নোবিপ্রবিতে ৮ দিনের লকডাউন

করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় বুধবার (২৩ জুন) থেকে আট দিনের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে।

Advertisement

মঙ্গলবার (২২ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে তার সই করা বিজ্ঞপ্তির একটি কপিও জাগো নিউজের হাতে এসেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘করোনাভাইরাসজনিত উদ্ভূত পরিস্থিতিতে বুধবার (২৩ জুন) সকাল থেকে আগামী ৩০ জুন (বুধবার) পর্যন্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আটদিন পূর্ণ লকডাউনের আওতায় থাকবে।’

রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন বলেন, ‘বুধবার দুপুরে পরীক্ষা নেয়ার বিষয়ে একটি অনলাইন সভা হবে, তবে ওইদিন সকাল থেকে বিশ্ববিদ্যালয়ে লকডাউন কার্যকর থাকবে।’

Advertisement

এদিকে, বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত নোবিপ্রবির ১৮ জন করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। তবে অফিসিয়ালি ৮ জনের আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ঘোষিত লকডাউনের সময় অফিসের জরুরি কার্যক্রম পরিচালনার বিষয়ে ইনস্টিটিউটের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান এবং দফতর প্রধানরা প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এসএস/জিকেএস

Advertisement