বিনোদন

২০০ কোটিতেও রাজি নন ‘অর্জুন রেড্ডি’ তারকা বিজয়

তেলেগু ভাষার সুপারহিট সিনেমা ‘অর্জুন রেড্ডি’। এ সিনেমা দিয়ে উপমহাদেশের সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছেন বিজয় দেবেরাকোন্ডা। তার সিনেমাগুলো নিয়ে এখন আগ্রহ সবার। প্রযোজকরাও তার প্রতি মনযোগী। তার সিনেমা বলিেউডে রিমেক হয়ে সেখানেও বাম্পার হিট করেছে।

Advertisement

এবার আর রিমেক নয়। দর্শক হিন্দি সিনেমাতেই দেখতে পাবেন বিজয়কে। ‘লাইগার’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে এ অভিনেতার। অ্যাকশন ধাঁচের এ সিনেমায় বিজয়ের নায়িকা অনন্যা পান্ডে।

এ সিনেমা দিয়ে জনপ্রিয় পরিচালক পুরি জগন্নাথের সঙ্গে প্রথম কাজ করলেন বিজয় দেবেরাকোন্ডা। হিন্দি ও তেলেগু ভাষায় নির্মিত সিনেমাটির প্রযোজক করণ জোহর। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

জানা গেছে করোনার কারণে হল বন্ধ থাকায় ‘লাইগার’ ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে। এরইমধ্যে একটি ওটিটি প্ল্যাটফর্ম ছবিটি কিনতে আগ্রহী হয়ে উঠেছে। তারা সিনেমাটির জন্য ২০০ কোটি রুপি প্রস্তাব দিয়েছে।

Advertisement

তবে এ গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন বিজয়। তিনি এ বিষয়ে টুইটারে লিখেছেন, ‘খুবই কম। প্রেক্ষাগৃহে আমি এর চেয়ে অনেক বেশি করব।’

বিজয়ের এই টুইটের পর বোঝাই যাচ্ছে, ‘লাইগার’ কিনতে ওটিটি প্লাটফর্মের দেয়া প্রস্তাব পছন্দ হয়নি তার। ধারণা করা হচ্ছে তার ইচ্ছেকে প্রাধান্য দিয়ে ছবির নির্মাতা ও প্রযোজকও সিনেমাটি প্রেক্ষাগৃহেই নিয়ে আসবেন।

সে ভাবনা থেকে ৯ সেপ্টেম্বর ‘লাইগার’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। তবে এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি।

এলএ/জিকেএস

Advertisement