দেশজুড়ে

বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু

বগুড়ায় করোনার সংক্রমণ বৃদ্ধির সঙ্গে সঙ্গে মৃত্যুর সংখ্যাও বেড়ে গেছে। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া জেলায় গত ২৪ ঘণ্টায় আরও ৪১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

Advertisement

বুধবার (১৬ জুন) দুপুর ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা হলেন, জয়পুরহাট জেলার রতন মণ্ডল (৪৪) ও লুৎফুনন্নেসা (৬০), সাতক্ষীরার জাহাঙ্গীর আলম (৩৬) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকার মালতী বেগম (৬৭)।

এদের মধ্যে রতন মণ্ডল টিএমএসএস হাসপাতালে, লুৎফুনন্নেসা ও জাহাঙ্গীর আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল এবং মালতী বেগম মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া এর আগেরদিন জেলায় মোজাফফর হোসেন (৮৫) নামের এক বৃদ্ধ করোনায় মারা গেছেন।

Advertisement

এদিকে মঙ্গলবার (১৫ জুন) শজিমেক হাসপাতালের পিসিআর ল্যাবে ২৫২টি নমুনা পরীক্ষায় ৩৭ জনের ও টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১০টি নমুনা পরীক্ষায় চারজনের করোনা পজিটিভ এসেছে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় ২৬১টি নমুনার ফলে সদরে ৩২ জন গাবতলীতে তিনজন, শেরপুর দুজন, নন্দীগ্রাম দুজন ও কাহালুতে দুজন করে আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৬ জুন) সকালে সর্বশেষ পাওয়া ফল অনুযায়ী, বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১২ হাজার ৬৫৪ জন। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার ৮০ জন। আর করোনায় মৃত্যু হয়েছে ৩৩৩ জনের। এখন চিকিৎসাধীন রয়েছে ২৪১ জন।

এসএমএম/এএসএম

Advertisement