দেশজুড়ে

ফেনীতে ভারতফেরত নারীর করোনা পজিটিভ

ফেনীতে কোয়ারেন্টাইনে থাকা ভারতফেরত নারীর দেহে করোনা শনাক্ত হয়েছে। শনিবার (৫ জুন) ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবিএম মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেন।

Advertisement

তিনি বলেন, বৃহস্পতিবার (৩ জুন) ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোয়ারেন্টাইনে থাকা তিন নারীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার (৫ জুন) রাতে পরীক্ষার ফলাফলে একজনের দেহে করোনা পজিটিভ হয়।

ফেনী ৪ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আব্দুর রহিম বলেন, ২০ মে (বৃহস্পতিবার) ফুলগাজী উপজেলার তারাকুচা সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশকালে ঢাকার মিরপুর এলাকার মোছা. নুর জাহান আক্তার (২৩), সাভারের চামরা গ্রামের মোছা. সেলিনা আক্তার (২৪) ও চট্টগ্রামের পেকুয়া থানার নাপিতখালি গ্রামের মোছা. খালেদা আক্তারকে (২২) আটক করে বিজিবি।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনএন নুরুজ্জামান মনি বলেন, বিজিবির হাতে আটক কৃতদের ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখা হয়। বৃহস্পতিবার (৩ জুন) তাদের কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা ছিল। কিন্তু একজনের করোনা পজিটিভ আসায় তাদেরকে মুক্তি দেয়া যাচ্ছেনা।

Advertisement

আরএইচ/এএসএম