দেশজুড়ে

ট্রাক ভাড়া করে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকায় আসছিলেন তারা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকে ঢাকার আসায় সময় ২১ জনকে আটক করা হয়েছে। বুধবার রাত ১০টার দিকে দুর্লভপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাকিব আল রাব্বির নেতৃত্বে তাদেরকে আটক করা হয়। আটকরা শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা।

Advertisement

এ বিষয়ে চানতে চাইলে ইউএনও সাকিব আল রাব্বি জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি ট্রাক যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ট্রাকসহ ২১ জনকে আটক করা হয়।

তিনি জানান, বাকি আরও কয়েকজন পালিয়ে গেছে। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে। তাদেরকে উপজেলা পষিষদে রাখা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম।

Advertisement

এদিকে, করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ঘোষিত সাত দিনের লকডাউন শুরু হয়েছে মঙ্গলবার (২৫ মে) সকালে। ১১ দফা নির্দেশনা দিয়ে সোমবার (২৪ মে) এক সপ্তাহের লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

তিনি বলেন, ‘পরিস্থিতির চরম অবনতি হওয়ায় সার্বিক পরিস্থিতি বিবেচনায় মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনাক্রমে জনগণকে সুরক্ষিত ও নিরাপদ রাখতে জেলা করোনা প্রতিরোধ কমিটির সর্বসম্মত সিদ্ধান্ত ও স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শে এ লকডাউন ঘোষণা করা হলো। এ সময় সব ধরনের যানসহ দোকানপাট ও হাট বন্ধ থাকবে।’

সোহান মাহমুদ/এমএসএইচ

Advertisement