রাজনীতি

১৭শ পরিবারে খাদ্যসামগ্রী দিলেন পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন করোনাভাইরাস মহামারিতে ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। শনিবার (৮ মে) তার নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ১ হাজার ৭০০ পরিবারের মাঝে প্রায় ১৪ লাখ টাকা সমমূল্যের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Advertisement

প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি করে সয়াবিন তেল দেয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ঢাকার সরকারি বাসভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের মানুষকে সকল ধরনের সহায়তা করছে। মন্ত্রী এ সময় অসহায়দের দিকে সাহায্যের হাত বাড়ানোর জন্য বেসরকারি সংগঠন ও বিত্তবান মানুষদের প্রতি আহ্বান জানান।’

বড়লেখা উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌরসভার মেয়র মো. আবুল ইমাম আহমদ কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দীন এবং জুড়ী উপজেলায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস প্রমুখ।

Advertisement

এমইউ/এমএইচআর/জিকেএস