দেশজুড়ে

স্টার লাইন গ্রুপের ৩০ লাখ টাকার অনুদান পেলেন পরিবহন শ্রমিকরা

ফেনীতে স্টার লাইন গ্রুপের পক্ষ থেকে সহস্রাধিক পরিবহন শ্রমিকের মাঝে ৩০ লাখ টাকার নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার (৩ মে) সকালে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের নিচে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামানের হাত থেকে শ্রমিকরা এ অনুদান গ্রহণ করেন।

Advertisement

এসময় স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক মো. জাফর উদ্দিন, পরিচালক মো. জামাল উদ্দিন, আন্তঃজেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আজম চৌধুরী, জেলা সড়ক পরিবহন মালিক ও শ্রমিক সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মো. আলীসহ বিভিন্ন পরিবহন মালিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্টার লাইন গ্রুপের পরিচালক মো. জামাল উদ্দিন জানান, লাগাতার লকডাউনে পরিবহন শ্রমিকরা মারাত্মক অর্থ সংকটে দিনযাপন করছেন। পরিবার ও সংসারের অনটন মেটাতে না পেরে অনেকেই ১৫-২০ বছরের পেশাকে বদল করে অন্যান্য পেশায় চলে গেছেন। এই অবস্থায় স্টার লাইন গ্রুপের পক্ষ থেকে প্রায় এক হাজার পরিবহন চালক ও শ্রমিকের মাঝে ৩০ লাখ টাকার নগদ সহায়তা বিতরণ করা হয়েছে। এক্ষেত্রে প্রতিজন চালককে ৩ হাজার টাকা ও শ্রমিকদেরকে দুই হাজার থেকে আড়াই হাজার টাকা দেয়া হয়েছে। স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচারক মো. জাফর উদ্দিন জানান, করোনা সংক্রমণ ঠেকাতে বাস বন্ধ করে দেয়ায় পরিবহন শ্রমিকরা অসহায় হয়ে পড়েছেন। তিনি স্বাস্থ্যবিধি মেনে পুনরায় বাস চলাচলের ঘোষণা দেয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি দাবি জানান।

এসআর/এএসএম

Advertisement