রাজনীতি

হাসপাতালের পথে খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হচ্ছে। কিছুক্ষণের মধ্যেই তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হবে। সিটি স্ক্যানসহ কয়েকটি পরীক্ষা করানো হবে।

Advertisement

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ৯টা ৩৫ মিনিটে গুলশানের বাসা থেকে হাসপাতালের উদ্দেশে বের হয়েছেন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ তথ্য নিশ্চিত করেছেন।

শামসুদ্দিন দিদার বলেন, বিএনপি চেয়ারপারসনের সিটি স্ক্যানসহ কয়েকটি পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে নেয়া হচ্ছে। এ ব্যাপারে হাসপাতালে সব ব্যবস্থা নেয়া হয়েছে। সেখানে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানোর পর পুনরায় তাকে গুলশানের বাসায় নিয়ে আসা হবে।

উপস্থিত রয়েছেন- চিকিৎসক টিমের সদস্য অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন এবং ডা. মোহাম্মদ আল মামুন। এছাড়াও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন সেখানে উপস্থিত আছেন।

Advertisement

২৪ এপ্রিল দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হলেও খালেদা জিয়ার করোনা পজিটিভ আসে, তবে তার দেহে ভাইরাসের কোনো লক্ষণ নেই বলে জানিয়েছেন তার চিকিৎসকরা।

এর আগে ১৪ এপ্রিল খালেদা জিয়াকে সিটি স্ক্যানের জন্য এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এবং পরে চিকিৎসকরা জানান, তার ফুসফুসে কিছু সংক্রমণ পাওয়া গেছে।

খালেদা জিয়ার বাড়ির আটজন সদস্য করোনাভাইরাসে সংক্রমিত হওয়ায় ১০ এপ্রিল তিনি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলেন এবং তার রিপোর্ট পজিটিভ আসে।

কেএইচ/এআরএ

Advertisement