জোকস

আজকের কৌতুক : স্মার্টফোনের ওপর মেয়েদের আগ্রহ বেশি কেন?

স্মার্টফোনের ওপর মেয়েদের আগ্রহ বেশি কেন?পল্টুর হাতে খুব সুন্দর একটি স্মার্ট ফোন। এক মেয়ের মোবাইলটা খুব পছন্দ হলো-মেয়ে: ভাইয়া, আপনার মোবাইলটা তো খুব সুন্দর!পল্টু: আমি জানি এটা খুব সুন্দর।মেয়ে: কত টাকা দিয়ে কিনেছেন?পল্টু: কিনি নাই। প্রতিযোগিতায় জিতে পেয়েছি!মেয়ে: কতজন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন?পল্টু: ৩ জন।মেয়ে: কে কে?পল্টু: আমি, ফোনের দোকানদার আর পুলিশ!

Advertisement

****

আয়নার সামনে দাঁড়াতে মাথাব্যথা উধাওএক নারী একদিন তার স্বামীকে বললেন-স্ত্রী: জানো, আমার এত বছর ধরে যে মাথাব্যথাটা ছিল, তা সেরে গেছে।স্বামী: তাই না-কি? কিভাবে?স্ত্রী: আমি এক সম্মোহনবিদের কাছে গেছিলাম। তিনি আমাকে এক কায়দা দেখিয়ে দিলেন। আমি আয়নার সামনে দাঁড়ালাম আর নিজেকে খুব জোর দিয়ে বললাম, আমার কোন মাথাব্যথা নেই। আমার কোন মাথাব্যথা নেই। আমার কোন মাথাব্যথা নেই। অমনই আমার মাথাব্যথা গায়েব!

****

Advertisement

একজনের বিষ খেয়ে ফেলল অন্যজনলাল্টু একদিন রেস্টুরেন্টে কোমলপানীয়ের বোতল সামনে রেখে উদাস হয়ে বসে আছে। একটু পর লাল্টুর বন্ধু এলো এবং পানীয়টা খেয়ে ফেলল। তারপর লাল্টুকে বলল, ‘কিরে দোস্ত, এতো উদাস কেন?’

লাল্টু বলল, ‘আজ ভাগ্যটা খুব খারাপ দোস্ত। সকালে প্রেমিকার সঙ্গে ব্রেকআপ। এরপর রাস্তায় গাড়িটা নষ্ট হওয়ায় অফিসে যেতে দেরি হলো। তাই বস চাকরি থেকে বের করে দিলেন। এরপর মনের দুঃখে আত্মহত্যা করার জন্য কোমলপানীয়তে বিষ মেশালাম, তা-ও আবার তুই খেয়ে ফেললি!

এসইউ/জিকেএস

Advertisement