খেলাধুলা

সুস্থ হওয়ার পথে করোনা আক্রান্ত কোচ ওয়াহিদুল গনি

 

প্রাণঘাতী করোনাভাইরাসের ভয়াল থাবা এসে লেগেছে এবারের জাতীয় ক্রিকেট লিগেও। ঢাকার সাদমান ইসলাম, সিলেটের এবাদত হোসেন, রংপুরের তিন ক্রিকেটার নাইম ইসলাম, আকবর আলি আর আলাউদ্দিন বাবু প্রমুখ করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি ম্যাচ রেফারি শওকতুর রহমান চীনুও ভুগেছেন এ ভাইরাসে।

Advertisement

এদের সঙ্গে ঢাকা মেট্রো কোচ, জাতীয় দলের সাবেক ক্রিকেটার ওয়াহিদুল গনিও কোভিড-১৯ আক্রান্ত হয়ে হাসপাতালে। আজ (রোববার) সকালে জাগো নিউজের সঙ্গে আলাপে ওয়াহিদুল গনি জানিয়েছেন, এখন তার শরীার মোটামুটি স্থিতিশীল। তিনি ভাল বোধ করছেন। তেমন কোন অসুবিধা নেই।

ওয়াহিদের আশা, কাল-পরশুর ভেতরে হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারবেন। তিনি আরও জানান, বরিশালে জাতীয় লিগের ম্যচ চালাকালীনই হয়তো তার ভেতরে করোনা সংক্রমিত হয়েছে। পরে ঢাকায় ফিরেই তিনি অসুস্থবোধ করতে থাকেন।

ওয়াহিদ যোগ করেন, তার খুব বেশি উপসর্গ ছিল না। হালকা জ্বর এবং এক ধরনের অস্বস্তি লাগত। গত ১ এপ্রিল মুগদা জেনারেল হাসাপাতালে ভর্তি হয়েছেন। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তার দ্বিতীয়বারের নমুনা নেয়া হয়েছে। সোমবার নাগাদ রিপোর্ট চলে আসবে। রিপোর্ট নেগেটিভ হলেই বাসায় ফিরে যাবেন ওয়াহিদুল গনি।

Advertisement

জানা গেছে, ওয়াহিদুল গনির অন্যতম শিষ্য মোহাম্মদ আশরাফুল ও শাহরিয়ার নাফীস প্রিয় গুরুর চিকিৎসার ব্যাপারে যথেষ্ঠ খোঁজখবর রেখেছেন। তাকে হাসপাতালে স্থানান্তরিত করার পেছনেও তারা সমুদয় ভূমিকা রেখেছেন।

এছাড়া বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন এবং খালেদ মাহমুদ সুজনও নিয়মিত খোঁজখবর রাখছেন। বিসিবিও চিকিৎসা পরিচালনায় কার্যকর অবদান রেখেছে বলে জানা গেছে।

এআরবি/এসএএস/এমএস

Advertisement