জোকস

আজকের কৌতুক : স্বামীর সঙ্গে তরুণী দেখে অজ্ঞান!

স্বামীর সঙ্গে তরুণী দেখে অজ্ঞানরেস্টুরেন্টে প্রেমিক-প্রেমিক­া বসে আছে-প্রেমিক: কী খাবে?প্রেমিকা: আমার জন্য এক কাপ চা হলেই চলবে, আর তোমার জন্য অ্যাম্বুলেন্স।প্রেমিক: মানে?প্রেমিকা: মানে, ওই দেখ আমার স্বামী ঢুকছেন।

Advertisement

কিন্তু দেখা গেল স্বামীর পেছন পেছন ঢুকছে আরেক তরুণী। এবার প্রেমিকা মূর্ছা গেলেন। প্রেমিকের জন্য আনা অ্যাম্বুলেন্সে করে প্রেমিকাকে নিয়ে ছুটতে হলো হাসপাতালে।

****

স্কুলের সামনে লেখা আস্তে চলুনমোখলেছ প্রতিদিনই স্কুলে দেরি করে আসে-শিক্ষক: মোখলেছ, তুমি তো দেখছি প্রতিদিনই দেরি করে আসছ।মোখলেছ: কী করব স্যার, আমি প্রতিদিনই স্কুলের সামনে এলে দেখি রাস্তার পাশে লেখা, ‘আস্তে চলুন, সামনে স্কুল’।

Advertisement

****

ট্রাফিক পুলিশের থাপ্পরএকই রিক্শায় তিন বন্ধু যাচ্ছেন সিনেমা দেখতে। পথের মধ্যে দাঁড়িয়ে ছিলেন একজন ট্রাফিক পুলিশ- রিকশাওয়ালা: ভাইজানেরা নাইমা পরেন, সামনে ট্রাফিক পুলিশ।১ম জন: আরে যা বেটা, ট্রাফিক আমাদের মামা লাগে, সে কিছু করবে না।

ট্রাফিক পুলিশের কাছে যেতেই পুলিশ রিকশাওয়ালাকে এক থাপ্পর মারল-রিকশাওয়ালা: ভাইজানরা হুদাহুদি আমারে একটা থাপ্পর খাওয়াইলেন।২য় জন: আরে বেটা, ট্রাফিক পুলিশ আমাদের মামা লাগে, তোর তো আর মামা না।

এসইউ/এমএস

Advertisement