দেশজুড়ে

পটুয়াখালীতে করোনায় দু’জনের মৃত্যু

পটুয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

Advertisement

শুক্রবার (২ এপ্রিল) রাত ১১টায় সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন বলেন, শুক্রবার ভোর ৪টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গলাচিপা কালিকাপুর নুরিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. মোস্তাফিজুর রহমান খান (৫৯) মৃত্যুবরণ করেন। পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৯ মার্চ তার করোনা শনাক্ত হলে ওইদিনই বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। শুক্রবার বাদ জুমা নিজ বাড়ি ধরানদিতে জানাজা শেষে তাকে স্বাস্থ্যবিধি অনুসারে দাফন করা হয়েছে।

এছাড়া বৃহস্পতিবার রাত ১২টায় কলাপাড়া মাদরাসা রোর্ড এলাকার নিজ বাসায় মো. ইসমাঈল হোসেন (৭৫) মৃত্যুবরণ করেন। তিনি গত ২৯ মার্চ করোনা শনাক্ত হন। এরপর থেকে তিনি হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার নিজ বাড়িতে জানাজা শেষে তাকে স্বাস্থ্যবিধি অনুসারে দাফন করা হয়েছে।

Advertisement

এনিয়ে পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৪ জন। এছাড়া নতুন ১০ জনসহ আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮১৯ জনে। এ পর্যন্ত পরিপূর্ণ সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ১৭১০ জন।

এফএ/এমএস