বিনোদন

নাটকের অভিনয়েই ব্যস্ত প্রভা

বিজ্ঞাপন ও নাটকের সঙ্গে দীর্ঘদিন থাকলেও এখন শুধু নাটকের অভিনয়েই বেশি ব্যস্ত সাদিয়া জাহান প্রভা। টিভি নাটকে বেশি সময় দিতে হচ্ছে বলে বিজ্ঞাপনের কোনো কাজ করতে পারছেন না তিনি।

Advertisement

এ প্রসঙ্গে প্রভা বলেন, বেশ কিছু ধারাবাহিক নাটকে নিয়মিত সময় দিতে হচ্ছে। দেখা যায় সপ্তাহের প্রতিদিনই শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয় আমাকে। যে কারণে বিজ্ঞাপনের জন্য কোনো প্রস্তাব এলেও সেটা করতে পারছি না। আর এখন চিন্তা করছি নাটকের মধ্যে বেশি সময় দেব। কয়েকটি নতুন ধারাবাহিক নাটকের কাজ হাতে রয়েছে সামনে। এগুলোর শুটিংয়ের জন্য কিছুদিন খুবই ব্যস্ততার মধ্যে থাকতে হবে। তাই আপাতত কোনো বিজ্ঞাপনের কাজ করতে চাই না।

বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার চলতি ধারাবাহিক ‌‌‌‌‌‍‍হল্লাবাজি, জীবন থেকে নেয়া এই শহরের গল্প, হাটখোলাসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করছেন তিনি। এর মধ্যে জীবন থেকে নেয়া এই শহরের গল্প নাটকের পরবর্তী লটের কাজ সম্প্রতি আবারও শুরু করেছেন। এ প্রসঙ্গে প্রভা বলেন, এ নাটকটির গল্প জহির রায়হানের জীবন থেকে নেয়া ছবির চরিত্রগুলোর ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে। এতে অভিনয় করে বেশ ভালো লেগেছে। পাশাপাশি দর্শকের কাছেও নাটকটি গ্রহণযোগ্যতা পেয়েছে। আশা করি এর শেষ পর্যন্ত দর্শক দেখে যাবেন।

এ ছাড়া দহন ও শূন্য থেকে শুরু নাটক দুটি প্রচারের অপেক্ষায় রয়েছে বলে জানান প্রভা। ধারাবাহিক নাটকের পাশাপাশি খন্ড-নাটকের কাজও হাতে রয়েছে তাঁর। তবে এখনকার ব্যস্ততার জন্য এখনো সেগুলোর শিডিউল মেলাতে পারছেন না বলেই জানিয়েছেন এ অভিনেত্রী।

Advertisement