দেশজুড়ে

করোনায় সিলেটে আরও দু’জনের মৃত্যু

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে আরও দুজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একজনের বাড়ি সিলেট জেলায় অপরজন মৌলভীবাজারের বাসিন্দা। এনিয়ে সিলেট বিভাগে করোনায় মোট ২৮৫ জনের মৃত্যু হলো।

Advertisement

একই সময়ে সিলেট বিভাগে নতুন করে আরও ৬১ জন করোনায় সংক্রমিত হয়েছেন। এরমধ্যে সিলেট জেলায় ৩৮, সুনামগঞ্জে ১২ ও মৌলভীবাজারে আরও ১১ জন রয়েছেন। তবে হবিগঞ্জ জেলায় এই সময়ে কেউ করোনায় সংক্রমিত হননি। বর্তমানে সিলেটের চার জেলার বিভিন্ন হাসপাতালে আরও ১০৭ জন করোনা সংক্রমিত ব্যক্তি চিকিৎসাধীন। আর চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২৭ জন।

বুধবার (৩১ মার্চ) স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো করোনায় সংক্রমিত ও কোয়ারেন্টাইনে থাকাদের তালিকা থেকে এ তথ্য জানা গেছে।

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালকের পাঠানো তালিকা অনুয়ায়ী, সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন এ পর্যন্ত ১৭ হাজার ৩৯১জন। এছাড়া করোনা থেকে সুস্থ হয়েছেন ১৬ হাজার ১২৫ জন। বর্তমানে এ বিভাগে করোনায় সংক্রমিত সক্রিয় রোগী রয়েছেন এক হাজার ২৬৬ জন।

Advertisement

সিলেটে স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ১০ জন ও আইসোলেশনে চিকিৎসাধীন আছেন আরও ৩৫ জন। ওই সময়ে নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫ জন রোগী।

ছামির মাহমুদ/এফএ/এমকেএইচ