দেশজুড়ে

মেয়রের অনুরোধে শিল্প ও বাণিজ্য মেলা বন্ধ করলেন ডিসি

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর অনুরোধে বুধবার থেকে ফেনীর শিল্প ও বাণিজ্য মেলা বন্ধের ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মেয়র তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে জেলা প্রশাসককে মেলাটি বন্ধ করার অনুরোধ জানান। সাড়ে ৭টার দিকেই জেলা প্রশাসক মেলাটি বন্ধের নির্দেশ দিয়েছেন বলে তিনি আরও একটি স্ট্যাটাসে জানান।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাসে লেখেন, ’ফেনী জেলা প্রশাসককে আমি বিনয় ও শ্রদ্ধার সাথে জানাতে চাই, সারা বাংলাদেশে করোনা পরিস্থিতি যেভাবে বেড়ে গেছে তাতে ফেনীও কোনো অংশে কম নয়!!

অতএব, ফেনীর জনসাধারণ ও ফেনীর সকল ব্যবসায়ীদের কথা বিবেচনা করে ফেনীর শিল্প ও বাণিজ্য মেলা আর দেরি না করে অতিদ্রুত বন্ধ করা জরুরি বলে আমি ব্যক্তিগতভাবে মনে করি।’

Advertisement

এর আধাঘণ্টা পর তিনি আরও একটি স্ট্যাটাসে লেখেন, ‘জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান মহোদয়কে অসংখ্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ ফেনী পৌরবাসীর পক্ষ থেকে। আগামীকাল থেকে ফেনীর শিল্প ও বাণিজ্য মেলা বন্ধ করার জন্য। এইমাত্র স্যারের সাথে আমার মোবাইলে কথা হয়েছে।’

গত কয়েকদিন যাবত ফেনীতে করোনা মহামারি পরিস্থিতি অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় মানুষের মাঝে বাণিজ্য মেলায় জনসমাগম নিয়ে ক্ষোভ ছড়িয়ে পড়ে। মঙ্গলবার ফেনীতে ৫৮ জনের করোনা শনাক্ত হয়। তাছাড়া ইতোমধ্যে ফেনীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ডিসি, এডিসি ও এক এসিল্যান্ড আইসোলেশনে রয়েছেন। আগামী ৩ এপ্রিল পর্যন্ত মেলাটি পরিচালনার অনুমতি ছিল।

এফএ/এমকেএইচ

Advertisement