জোকস

আজকের জোকস : স্ত্রীকে মারতে গিয়ে ঝুলে রইলেন স্বামী

স্ত্রীকে মারতে গিয়ে ঝুলে রইল স্বামীখুব বেঁটে (বামন) এক লোকের স্ত্রী সাড়ে পাঁচ ফুট লম্বা, বিশাল দেহ। একদিন লোকটি তার স্ত্রীকে দৌড়ে মারতে গেলেন। কাছে যাওয়া মাত্র স্ত্রী ঝটপট তার স্বামীর হাত ধরে (হাঁসের গলা ধরার মতো) উঁচু করে ঝুলিয়ে রাখলেন।

Advertisement

খাটো স্বামী তার (স্ত্রীর) কাছ থেকে ছুটতেও পারলেন না, মারতেও পারলেন না। শেষে রেগে বললেন-স্বামী: শোনো গিন্নি, তোমারে মারতে গেলে যে মারতে দ্যাও না, এর জন্য আবার কবে জানি মাইর খাও!

****

ব্রিজে হাঁটতে গেলে টোল দাবি করেআকাশ: আমার বাবা এতই মোটা যে, ক্রিকেট খেলা দেখার সময় বাবা যখন টিভির সামনে দিয়ে হেঁটে যান; তখন...কুসুম: তখন কী?আকাশ: দু’একটা বল মিস করে ফেলি।কুসুম: আর আমার বাবা এতই মোটা যে, কোনো ব্রিজে হাঁটতে গেলে...আকাশ: হাঁটতে গেলে কী হয়?কুসুম: তার কাছে টোল দাবি করে!

Advertisement

****

দুধের পরিমাণ বাড়ানোর উপায়চাকরির ইন্টারভিউ দিতে গেছে তিন বন্ধু। বস সবাইকে প্রশ্ন করতে লাগলেন-বস: ধরো সাপ্লাই দেওয়ার জন্য যে পরিমাণ দুধ প্রয়োজন, তার চেয়ে ১০ লিটার দুধ কম আছে, তখন তুমি কী করবে?প্রথম বন্ধু: আমরা আগেই কিছু পরিমাণ দুধ কিনে রাখব।বস: হলো না।দ্বিতীয় বন্ধু: আবারও গাভি থেকে দুধ দোহন করব।বস: তোমারটাও হলো না।তৃতীয় বন্ধু: দুধে ১০ লিটার পানি হলেই চলবে।বস: তুমি আজই জয়েন করো!

এসইউ/জেআইএম

Advertisement