খেলাধুলা

শুরুতেই চাপে কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টরিয়ান্স। শক্তিধর দুই দলের এই লড়াইয়ে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতে দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়েছে কুমিল্লা ভিক্টরিয়ান্স। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৯ ওভার শেষে কুমিল্লার সংগ্রহ ৫ উইকেটে ৩৯ রান।মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আবুল হোসেন রাজুর করা প্রথম ওভারের তৃতীয় বলে মিড অফে ফরহাদ রেজার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ইমরুল। আর দ্বিতীয় ওভারে ফরহাদ রেজার বলে মুস্তাফিজকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন লিটন দাস।তৃতীয় ওভারে বিপর্যয় থেকে বিপদ বাড়িয়ে তোলে কুমিল্লা। চার নম্বরে নামা শুভাগত হোমকে ফিরিয়ে দেন আবুল হাসান। দলীয় ২১ রানের মাথায় ব্যক্তিগত ৪ রান করে ইয়াসির শাহর তালুবন্দি হয়ে ফেরেন শুভাগত।স্কোরবোর্ডে আর মাত্র ৬ রান যোগ হতেই ফিরে যান তিন নম্বরে নামা ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। ৯ বলে ৮ রান করে কাটার মাস্টার মুস্তাফিজের বলে বোল্ড হন ক্যারিবীয় তারকা। দলীয় ২৭ রানের মাথায় ফিরে যান স্যামুয়েলস।কুমিল্লা ভিক্টোরিয়ান্স:

Advertisement

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, শুভাগত হোম,  আরিফুল হক, মাহমুদুল হাসান, আবু হায়দার,  সুনীল নারাইন, মারলন স্যামুয়েলস, ক্রিসমার সান্তোকি,  ড্যারেন স্টিভেন্স।ঢাকা ডায়নামাইটস :

কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান, মোশাররফ হোসেন রুবেল, মোসাদ্দেক হোসেন, শামসুর রহমান, ফরহাদ রেজা, আবুল হাসান, ইয়াসির শাহ, নাসির জামশেদ, রায়ান টেন ডেসকাট।আরটি/এমআর

Advertisement