বিনোদন

আসছে ২৮ লাখ টাকার রোমান্টিক গান

বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ছবিটি আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে। এরই মধ্যে চলছে প্রচারণা। তার অংশ হিসেবে গত বছরের ১২ মার্চ সন্ধ্যায় ১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজার প্রকাশ হয়েছে ছবিটির। সেখানে আভাস মিলেছে উত্তেজনায় ঠাসা অ্যাকশনে ভরপুর এক সিনেমার।

Advertisement

এবার আসছে বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার এ সিনেমার একটি রোমান্টিক গান। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গানটি  প্রকাশ করতে যাচ্ছে প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন।

‘জানি তুমি ছিলে’ শিরোনামের গানটি গেয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সুর ও সংগীত অদিত রহমান। বিগ বাজেটের গানটি চিত্রায়িত হয়েছে দুবাই শহর ও মরু প্রান্তরে। এটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২৮ লাখ টাকা!

এ তথ্য নিশ্চিত করেন সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার। তিনি বলেন, ‘মিশন এক্সট্রিম’র একটি গান প্রকাশের অনুরোধ পাচ্ছিলাম অনেক দিন ধরে। তাই ভালোবাসা দিবসে সিনেমাটির সবচেয়ে ব্যয়বহুল রোমান্টিক গানটি প্রকাশ করতে যাচ্ছি। এই গানটি চিত্রায়নে বিন্দু পরিমাণ আপস করা হয়নি। গানটির সুর ও সংগীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে আমরা দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা করেছি। শুধু দুবাইতে শুট করা ‘জানি তুমি ছিলে’ গানটির বাজেট ছুঁয়েছে ২৮ লাখ টাকা।

Advertisement

‘ঢাকা অ্যাটাক’ সিনেমায়ও মালয়েশিয়ায় চিত্রায়িত ‘টুপ টাপ’ গানে আমাদের খরচ হয়েছিল ১৮ লাখ টাকা। আসলে গানের মান ও সৌন্দর্যের সাথে খরচের একটা সম্পর্ক থাকে। সব মিলিয়ে এবার ঈদে এই গানটি একটি বাড়তি বিনোদন যোগ করবে বলে আমার বিশ্বাস। তবে গানের ভিডিও ভার্সন পেতে সম্মানিত দর্শকদের আরও অপেক্ষা করতে হবে।’

তিনি আরও জানান, আপাতত গানের লিরিক্যাল ভিডিওটি প্রকাশ করা হচ্ছে। তবে ভিডিও দেখতে আরও কিছুদিন দর্শকদের অপেক্ষা করতে হবে।

এর আগে গত ডিসেম্বরে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করে প্রচারণা শুরু করা হয়।

আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’র প্রথম খণ্ড। গত বছর ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও বিশ্বব্যাপী করোনা মহামারি শুরু হওয়ায় পিছিয়ে যেতে বাধ্য হয় প্রযোজনা সংস্থাকে। সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেন ফয়সাল আহমেদ।

Advertisement

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন নায়ক আরিফিন শুভ। প্রথম পর্বে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, মনোজ প্রামাণিক, মাজনুন মিজান, খালেদুর রহমান রুমী, মোহাম্মদ হায়দার আলী, রাশেদ মামুন অপু, ইমরান সওদাগর, আরেফ সৈয়দ, দীপু ইমাম, সুষমা সরকার, লায়লা ইমাম, এহসানুর রহমান, শামস সুমন, ইকরাম, নাজমুস সাকিব প্রমুখ।

এলএ/এমকেএইচ