দেশজুড়ে

চরে ভাসছে অজ্ঞাত ব্যক্তির মরদেহ, ৬ ঘণ্টায়ও উদ্ধারে আসেনি পুলিশ

ঝালকাঠির সুগন্ধার চরে ভেসে ওঠা অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ নিয়ে বিপাকে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। তারা জরুরি সেবা ৯৯৯-এ কল দিলেও সাড়ে ছয় ঘণ্টায় ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি পুলিশ।

Advertisement

রোববার (৩১ জানুয়ারি) দুপুর ২টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নলছিটি উপজেলার বারিইকরণ নামক স্থানেই পড়েছিল মরদেহটি। অজ্ঞাত মরদেহ নিয়ে এলাকার মানুষের মধ্যে ভীতি ছড়িয়ে পড়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, রোববার সকালে নলছিটি উপজেলার সুগন্ধা নদীর চরের বারইকরণ এলাকায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ ভেসে ওঠে। দুপুরে স্থানীয়রা ৯৯৯-এ কল করে বিষয়টি পুলিশকে অবগত করেন। তবে রাত সাড়ে ৮টা পর্যন্ত সেখানে পুলিশ পৌঁছাতে পারেনি। সন্ধ্যার পরেও লাশ উদ্ধারে পুলিশ না আসায় নদী তীরবর্তী মানুষের মধ্যে ভীতির সৃষ্টি হয়েছে।

এলাকার কৃষক জামাল হোসেন বলেন, ‘দুপুরে আমরা ৯৯৯ নম্বরে কল দিয়েছি। তারা আমাদেরকে পরে জানিয়েছে, বিষয়টি নলছিটি থানাকে অবগত করা হয়েছে। দ্রুত পুলিশ যাবে। কিন্তু রাত সাড়ে ৮টা পর্যন্ত পুলিশ আসেনি।’

Advertisement

চা দোকানি হালিম হাওলাদার বলেন, ‘আমার ১০ বছরের ছেলে বিকেল থেকে ভয়ে কাতর। সন্ধ্যার পর বাচ্চাদের মধ্যে আরও ভীতি ছড়িয়ে পড়ছে। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে না নিয়ে গেলে বাচ্চারা রাতে ঘুমাতে পারবে না।’

জানতে চাইলে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বিষয়টি সম্পর্কে অবগত জানিয়ে মুঠোফোনের লাইন কেটে দেন।

আতিকুর রহমান/এএএইচ

Advertisement