রাজনীতি

করোনা ভ্যাকসিন আনতে ভারতের বিকল্প খুঁজুন

চুক্তি অনুযায়ী সময় মতো ভারত থেকে করোনাভাইরাসের ভ্যাকসিন পাওয়া না গেলে বিকল্প প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

Advertisement

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে দলের চেয়ারম্যানের বনানী কার্যালয়ে কুমিল্লা জেলা ও মহানগর জাতীয় পার্টি নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

জিএম কাদের বলেন, এ মহামারি থেকে দেশের মানুষকে বাঁচাতে সরকারকে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে হবে। দেশের মানুষ অধীর আগ্রহে করোনা ভ্যাকসিনের জন্য অপেক্ষা করে আছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে। তারা রাজনীতির মধ্যে নেই বললেই চলে। বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জেল থেকে বের হয়েছেন, তারেক রহমানের গ্রহণযোগ্যতার অভাব আছে। তাই বিএনপির পক্ষেও রাজনীতির মাঠে টিকে থাকা দুরুহ। কিন্তু মানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে টিকে আছে।

Advertisement

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের সামনে উন্নয়ন ও সুশাসন দেয়ার ঐতিহ্য রয়েছে একমাত্র জাতীয় পার্টির। তাই দেশের মানুষ আবারও জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, আমির হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সৈয়দ ইফতেকার আহসান হাসান, যুব বিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু প্রমুখ।

এসএম/এসজে/জিকেএস

Advertisement