বিনোদন

আসছে ওয়ান্ডার ওম্যান থ্রি, থাকছেন ইজরায়েলি সুন্দরী গ্যাল গ্যাডট

অবশেষে সিনেমা হলেই মুক্তি পেয়েছে চলতি বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। গ্যাল গ্যাডটের অসাধারণ অভিনয় এরইমধ্যে দর্শকের মনে দাগ কেটেছে। অনেক তারকারাও এই অভিনেত্রীকে শুভেচ্ছা জানাচ্ছেন দারুণ পারফর্মের জন্য।

Advertisement

সবকিছু মিলিয়েই সিনেমাপ্রেমীদের কাছে প্রশংসিত হচ্ছে সিনেমাটি। তবে ‘ওয়ান্ডার ওম্যান’ ভক্তদের জন্য আরও একটি সুখবর হলো খুব দ্রুতই তারা পেতে যাচ্ছে ডিসি ফ্র্যাঞ্চাইজির এই সিনেমার নতুন কিস্তি।’

সম্প্রতি ডেডলাইন তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, নতুন ‘ওয়ান্ডার ওম্যান থ্রি’-তেও কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলবে ইজরায়েলি সুন্দরী গ্যাল গ্যাডটের। এর পরিচালনা এবং চিত্রনাট্যে থাকছেন পেটি জেনকিন্স।

নতুন এই কিস্তি নিয়ে ওয়ার্নের ব্রসের টবি এমিরিচ এক সংবাদ বিবৃতিতে জানান, ‘পুরো পৃথিবীর ‘ওয়ান্ডার ওম্যান’ ভক্তদের প্রথমেই জানাই কৃতজ্ঞতা। তারা আবারও ডায়না প্রিন্সকে ভালোবাসা দিয়েই গ্রহণ করেছে। করোনার বাঁধা অতিক্রম করেও তারা ছবিটি হলে গিয়ে দেখছেন। এটা আমাদের অনুপ্রাণিত করেছে দারুণভাবে।

Advertisement

আমরা ‘ওয়ান্ডার ওম্যান’ সিনেমাটি চালিয়ে যাবো। অত্যন্ত খুশি গ্যাল এবং পেটিকে এই টিমে পেয়ে। তারা যেন সত্যিকারের জীবনের ‘ওয়ান্ডার ওম্যান’।’

প্রসঙ্গত, ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ মুক্তির প্রথম দিন থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছে বক্স অফিসে। করোনার এই সময়েও উত্তর আমেরিকার প্রায় ২১০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। এই পর্যন্ত শুধু উত্তর আমেরিকাতেই ১৬.৭ মিলিয়ন ডলার আয় করেছে সিনেমাটি।

এলএ/জেআইএম

Advertisement