দেশজুড়ে

জানুয়ারি মাসে করোনা ভ্যাকসিন দেশে আসতে পারে

আগামী বছরের জানুয়ারি মাসে করোনা ভ্যাকসিন দেশে আসতে পারে। এই ভ্যাকসিন করোনা মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধারা আগে পাবেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

Advertisement

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সাভারের আশুলিয়া প্রেসক্লাবের সপ্তম দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে আলোচনা সভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, করোনা মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধাদের সঙ্গেই সংবাদকর্মীরা এই ভ্যাকসিন পাবেন। দ্বিতীয় ধাপে পাবেন জনপ্রতিনিধিরা।

তিনি বলেন, প্রথমেই চিকিৎসক, সেবিকা, পুলিশ ও সংবাদকর্মীরা এই ভ্যাকসিনের আওতায় আসবেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঘোষণা অনুযায়ী করোনার সম্মুখসারির যোদ্ধা হিসেবে করা তালিকায় সংবাদকর্মীদের অন্তর্ভুক্ত করা হয়েছে।

Advertisement

এনামুর রহমান বলেন, আমাদের সফলতা প্রায় সব জায়গায় রয়েছে। শিক্ষার হার বেড়েছে, বেড়েছে গড় আয়ু। স্বাস্থ্যব্যবস্থা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে।

আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ও চ্যানেল ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার ওপু ওহাবের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আশুলিয়া আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম, এনটিভির সিনিয়র রিপোর্টার জাহিদুর রহমান এবং প্রেসক্লাবের তিন সভাপতি ও তিন সাধারণ সম্পাদক প্রার্থী।

আল-মামুন/এসআর/এমএস

Advertisement